শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কমলগঞ্জে ইয়াবাসহ যুবক আটক

শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে ২৬ পিস ইয়াবাসহ জামাল মিয়া (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নের উত্তর বালিগাঁও এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত জামাল উত্তর বালিগাঁও গ্রামের সুন্দর আলীর ছেলে।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কমলগঞ্জ থানার এসআই ফরিদ মিয়া, এএসআই গোলাম মোস্তফা ও এএসআই উত্তম কুুুমার কৈরীর নেতৃত্বে একদল পুলিশ উত্তর বালিগাঁও এলাকায় অভিযান চালিয়ে ২৬ পিস ইয়াবাসহ জামাল মিয়াকে আটক করা হয়। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানায়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com